অসুস্থ বৃদ্ধের চিকিৎসার দায়িত্ব নিল ঘিওর থানা পুলিশ

 

মানিকগঞ্জ প্রতিনিধি ঃঃ
মানিকগঞ্জের ঘিওরে রাস্তায় অজ্ঞান হয়ে পড়ে থাকা এক অজ্ঞাত বৃদ্ধকে হাসপাতালে ভর্তি করেছে পুলিশ। উন্নত চিকিৎসা এবং খাবার সংগ্রহের পাশাপাশি পুলিশ সদস্যরা সার্বক্ষণিক দেখাশোনা করেছেন তাঁকে। বৃহস্পতিবার ( ৯ সেপ্টেম্বর) রাতে থানার গোলঘর থেকে অচেতন অবস্থায় তাঁকে উদ্ধার করে ঘিওর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে বলে জানান ঘিওর থানার অফিসার ইনচার্জ জনাব মো. রিয়াজ উদ্দিন আহমেদ বিপ্লব।

রাত ৯টার দিকে থানার গোলঘরে একজন অপরিচিত বৃদ্ধ লোক এসে অচেতন হয়ে যায়। তখন তিনিসহ তাৎক্ষণিক সহ পরিদর্শক (তদন্ত) মহব্বত খান ও অন্যান্য অফিসারদের ফোর্সসহ তাঁকে হাসপাতালে চিকিৎসার জন্য নেওয়া হয়। দ্রুততম সময়ে তাঁর চিকিৎসার ব্যবস্থা করা হয়।

এ খবর পেয়ে মানিকগঞ্জ পুলিশ সুপার মো. গোলাম আজাদ খান পিপিএম-বার এবং শিবালয় সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার তানিয়া সুলতানা অসুস্থ বৃদ্ধের চিকিৎসায় আর্থিক সহায়তা করেন। দীর্ঘ ৮ ঘণ্টা চিকিৎসার পর অসুস্থ ওই বৃদ্ধের জ্ঞান ফেরে। পরে স্থানীয় ঘিওর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অহিদুল ইসলাম টুটুলের সহায়তায় বৃদ্ধের পরিচয় শনাক্ত করেন।

বৃদ্ধার নাম সিদ্দিকুর রহমান (৬০)। ঘিওর সদর ইউনিয়নের রামকান্তপুর গ্রামে তাঁর বাড়ি। তাঁর পরিবারের লোকজনকে খবর দিয়ে হাসপাতালে আনা হয়েছে।