আশুলিয়ায় স্ত্রীর পরকীয়ার বলি স্বামী, গ্রেপ্তার-৫

 

সংবাদ জমিন, অনলাইন ডেস্ক ঃঃ
সাভারের আশুলিয়ায় পরকীয়া প্রেমিককে সঙ্গে নিয়ে স্বামীকে হত্যা করে লাশ গ্রামে নিয়ে যাওয়ার ঘটনায় পাঁচজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ ঘটনায় নিহতের বাবা বিল্লাল হোসেন আশুলিয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে। গতকাল দুপুরে গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে। নিহত ঘাটাইলের লক্ষ্মীন্দর ইউনিয়নের বিল্লাল হোসেনের ছেলে। তার মা হাসনা বেগম ওই ইউনিয়নের সংরক্ষিত ইউপি সদস্য।

জানা যায়, এক বছর আগে একই উপজেলার রসুলপুর ইউনিয়নের ঘোনার দেউলি গ্রামের লেবু মিয়ার মেয়ে লিজা আক্তারের সঙ্গে প্রতীক হাসানের বিয়ে হয়। বিয়ের পরই আশুলিয়া গিয়ে স্বামী প্রতীক হাসান একটি পোশাক কারখানায় চাকরি নেয়। আর লিজা ওখানেই গৃহপরিচারিকার কাজ করতো। এ সময় সেলিম নামে এক যুবকের সাথে লিজা পরকীয়া প্রেমে জড়িয়ে পড়ে। এ নিয়ে তাদের মধ্যে পারিবারিক সন্দেহ লেগেই থাকত। পথের কাঁটা দূর করতেই লিজা ও তার পরকীয়া প্রেমিক সেলিম স্বামী লেবু মিয়াকে শ্বাসরোধ করে হত্যা করে।
খবর পেয়ে পুলিশ লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠিয়েছে। এ ব্যাপারে মামলা হয়েছে। পুলিশ, রিমান্ড চেয়ে মঙ্গলবার (২৩ নভেম্বর) ৫ আসামীকে রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ করেছে।