গাজীপুরে নতুন স্ত্রীর মন পেতে নিজ সন্তানকে হত্যা করল পিতা

 

সংবাদ জমিন, অনলাইন ডেস্ক ঃঃ
দ্বিতীয় স্ত্রীর মন জয় করতে নিজের ঔরসজাত সন্তানকে হত্যা করেছে গাজীপুরের এক পাষণ্ড পিতা। এ হত্যাকাণ্ডের ৩ মাস পর হত্যার রহস্য উদ্‌ঘাটন করেছে জেলার পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। এ ঘটনায় ঘাতক পিতা বাবুল হোসেন আকন্দ (৪২) ও তার সহযোগী এমদাদুল (৩৫)কে গ্রেপ্তার করেছে পুলিশ।

বাবুল জেলার জয়দেবপুর থানাধীন পিরুজালী আকন্দ পাড়ার মৃত আমজাদ হোসেনের ছেলে এবং তার সহযোগী এমদাদুল একই এলাকার মৃত হাবিবুর রহমানের ছেলে। গ্রেপ্তারকৃত পিতা আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। জবানবন্দিতে বাবুল বলেন, দ্বিতীয় স্ত্রীকে বেশি ভালোবাসার কারণে ও ক্রমাগত চাপের মুখে তাকে খুশি করতেই নিজের সন্তানকে হত্যা করেছি। পিতার হাতে হত্যার শিকার হতভাগ্য সন্তান বিপ্লব আকন্দ (১৪) পারিবারিক অশান্তির কারণে নারায়ণগঞ্জে একটি মাদ্রাসায় থেকে লেখাপড়া করতো।

পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) গাজীপুর জেলার পুলিশ সুপার মোহাম্মদ মাকছুদুর রহমান জানান, চলতি বছরের ৮ই মার্চ রাতে ভিকটিম বিপ্লব আকন্দ মসজিদে নামাজ পড়ার কথা বলে ঘর থেকে বের হয়ে নিখোঁজ হয়। পরে তার লাশ উদ্ধার করে ময়না তদন্ত সম্পন্ন করি।আর তারপরই পুত্র হত্যার ক্ল পেয়ে যাই।