ডিজিটাল বদল গাছি ইউপি গড়ার প্রত্যয় ব্যক্ত করলেন নৌকার মাঝি আনোয়ার হোসেন

 

বুলবুল আহম্মেদ, ( বুলু) বদলগাছী ( নওগাঁ) ঃঃ

১নং বদলগাছী ইউনিয়নের নৌকার মাঝি মোঃ আনোয়ার হোসেন মনোনয়ন নিয়ে ২৫ শে অক্টোবর নির্বাচনী এলাকায় ফিরেই সাধারণ জনগণকে বদলগাছী ডিজিটাল ইউনিয়ন গড়াই প্রত্যয় ব্যক্ত করেছেন। ২৬শে অক্টোবর মঙ্গলবার তিনি থানা ও ইউনিয়ন সহ তৃণমূল আওয়ামী লীগ নেতাদের সাথে মত বিনিময় পূর্বক ইউনিয়ন ব্যাপী গণসংযোগ করে ব্যস্ত সময় পার করছেন। জনসংযোগে ১নং বদলগাছী ইউনিয়নের সকল বয়সী ও সকল শ্রেণী-পেশার মানুষের উপস্থিতি ছিল লক্ষণীয়। আনোয়ার হোসেনকে নৌকার মাঝি মনোনীত করায় দেশরত্ন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানান তারা।

এ সময় বদলগাছী গ্রামের বয়ো বৃদ্ধ মোঃ জাকিরুল (৭৫) বদলগাছী ৩ নং আওয়ামী লীগের সাবেক সভাপতি আঃ রহিম (৬৫) বলেন, আমরা সারাজীবন নৌকার ভোট দিয়ে আসছি। এবারও নৌকাকে বিজয়ী করব। আমাদের ১নং বদলগাছী ইউনিয়নে ৮০ ভাগ মানুষই আওয়ামী লীগ করে আমরা স্বতঃফুর্ত ভাবে নৌকার বিজয় নিশ্চিত করবো ইনশাল্লাহ। বদলগাছী ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক মোঃ আঃ ছালাম মন্ডল বলেন আমিও নৌকার মনোনয়ন প্রত্যাশী ছিলাম, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার যাকে মনোনয়ন দিয়েছে তাকেই বিজয়ী করার উদ্দেশ্যে কাজ করছি, এবং বদলগাছী উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এস এম তৌফিক মান্নান (পলাশ) বলেন আমাদের বদলগাছী ইউনিয়নের সকল মানুষ দল মত নির্বিশেষে জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যহত রাখতে বঙ্গবন্ধুর নৌকা মার্কায় ভোট দিবে, ইনশাল্লাহ।

১নং বদলগাছী ইউনিয়নের নৌকার মাঝি মোঃ আনোয়ার হোসেন সাংবাদিদের বলেন,মাননীয় প্রধানমন্ত্রী আমাকে ভালোবেসে নৌকা প্রতীক দিয়েছেন এর অসম্মান আমি হতে দিব না। আমার দলের নেতা কর্মী, বদলগাছী ইউনিয়ন বাসী ও সুধী জন আমার সাথে আছে। কোন বিদ্রোহী পার্থীর নাম এখনো শুনিনি। তারা আমাকে চিনেও ভালোবাসে। তাদের ভাল বাসাই আমাকে বিজয়ী হতে, অনুপ্রেরণা যোগাবে বলে আমার বিশ্বাস। আমি বিজয়ী হয়ে মাননীয় প্রধানমন্ত্রী ডিজিটাল বাংলাদেশ ও বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার অঙ্গীকার বাস্তবায়নে কাজ করে যাব, এবং এমন কোন কাজ করবোনা যাতে সাধারণ মানুষ মুখ ফিরিয়ে নেয়। আমি এলাকাবাসী কে একটি ডিজিটাল বদলগাছী ইউনিয়ন উপহার দিতে চাই।