নওগাঁয় প্রেমিককে শ্বাসরোধ করে হত্যা করল প্রেমিকা

 

নওগাঁ প্রতিনিধি ঃঃ
নওগাঁর পোরশায় পরকীয়া প্রেমিকার হাতে প্রেমিক আল-আমীন (২৮) নামের এক যুবককে হত্যা করা হয়েছে। প্রেমিক আল-আমীন জেলার পত্নীতলা উপজেলার শিবপুর গ্রামের আবু তাহেরের ছেলে।

জানা গেছে, পোরশা উপজেলার ছাতোয়া গ্রামের আনারুলের মেয়ে শাকিলার (২২) সঙ্গে জেলার মান্দা উপজেলার পার এনায়েতপুর গ্রামের আরশ মওলার (২৯) বিয়ে হয় প্রায় ৪ বছর পূর্বে। তাদের একটি সন্তানও রয়েছে। বিয়ের দুই বছর পর শাকিলা আল-আমীনের সঙ্গে মোবাইলে পরকীয়া প্রেমের সম্পর্ক গড়ে তোলে। বেশ কিছুদিন ধরে আল-আমীন ও শাকিলার দ্বন্দ্ব চলছিল।

এরই সূত্র ধরে সম্প্রতি রাতের বেলা ছাতোয়া এলাকার একটি আমন ক্ষেতে পরকীয়া প্রেমিক আল-আমীনকে ডেকে নেয় প্রেমিকা শাকিলা। সেখানেই আল-আমীনকে গলার ওড়না দিয়ে শ্বাসরোধ করে হত্যা করে প্রেমিকা শাকিলা। গত শনিবার এলাকাবাসী লাশ দেখতে পেয়ে থানায় খবর দিলে সন্ধায় আল-আমীনের লাশ উদ্ধার এবং পরকীয়া প্রেমিকা শাকিলা ও তার স্বামী আরশ মওলাকে আটক করে পোরশা থানা পুলিশ।

এ ব্যাপারে পোরশা থানার অফিসার ইনচার্জ সফিউল আজম খান জানান, আমরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে নিশ্চিত হয়েছি, পরকীয়ার ঘটনায় হত্যা করা হয়েছে। আর এ হত্যা শাকিলা করেছে। তবে শাকিলার স্বামীকে সন্দেহ করে আটক করা হয়েছে। এ ব্যাপারে থানায় মামলা হয়েছে। আমরা তদন্ত করে দেখছি এ ঘটনায় আরও কেউ জড়িত আছে কিনা।