নোয়াখালীতে কাদের মির্জার গাড়ি লক্ষ্য করে গুলি : আহত ১০

 

নোয়াখালী প্রতিনিধি ঃঃ
নোয়াখালীর কোম্পানীগঞ্জের বসুরহাট পৌরসভার মেয়র আব্দুল কাদের মির্জার গাড়ি লক্ষ্য করে গুলি করার ঘটনা ঘটেছে। গতকাল দুপুরে মুছাপুর ইউনিয়নের আনন্দ বাজার ও বাংলাবাজারের মধ্যবর্তীস্থানে এই হামলার ঘটনা ঘটে। এ সময় ৩ জন গুলিবিদ্ধসহ অন্তত ১০ জন আহত হয়েছেন।

জানাগেছে, আসছে ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে পূর্বঘোষিত কর্মসূচি হিসেবে গতকাল দুপুর ১২টায় মুছাপুর ইউনিয়নের আনন্দ বাজার নামকস্থানে পথসভা করেন মেয়র আব্দুল কাদের মির্জা। পথসভা শেষে করে বসুরহাট পৌরসভায় ফেরার পথে আনন্দ বাজার ও বাংলাবাজারের মধ্যবর্তীস্থানে মেয়র আব্দুল কাদের মির্জার গাড়ি লক্ষ্য করে প্রতিপক্ষরা কয়েক রাউন্ড গুলি ছোড়ে।

এতে শাহাদাত শাহেদ, আবু সায়েম, আবুল কাশেম নামে মেয়র আব্দুল কাদের মির্জার ৩ অনুসারী গুলিবিদ্ধসহ মোট ১০ জন আহত হন। আহতদেরকে আনন্দবাজার এলাকায় একটি বেসরকারি ক্লিনিকে চিকিৎসা দেয়া হচ্ছে। মেয়রের একান্ত সহকারী ও বসুরহাট পৌরসভা যুবলীগের সাধারণ সম্পাদক আব্দুল হামিদ জানান, আমরা পথসভা শেষে বসুরহাটে ফিরছিলাম।

এ সময় মুছাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নজরুল ইসলাম চৌধুরী শাহীন ও সাবেক ইউপি মেম্বার ইসমাইল হোসেন হেঞ্জুর নেতৃত্বে ৩০-৩৫ জনের একদল দুর্বৃত্ত আমাদের গাড়ি বহরে গুলি করে। এ ব্যাপারে কোম্পানীগঞ্জ থানার এস আই মিজানুর রহমান বলেন, আমরা মেয়রের গাড়ি বহরে ছিলাম। এ সময় মুষলধারে বৃষ্টিপাত হচ্ছিল। চারিদিকে অন্ধকারের মতো। এ সময় প্রতিপক্ষরা গুলি ছুড়ে পালিয়ে যায়।