পরিচালক চয়নিকা চৌধুরী মডেল কন্যা ও নায়িকাদের নিয়ে যা করতেন

 

স্টাফ রিপোর্টার ঃঃ
পরিচালক চয়নিকা চৌধুরী মডেল কন্যা ও নায়িকাদের নিয়ে শুধু ফিল্পের কাজ করতেন না। তাদের ব্যবহার করে ব্যবসা করতেন।

সূত্র জানায়, চয়নিকা চৌধুরীর বিরুদ্ধে এসব নায়িকা ও মডেলের সঙ্গে ব্যবসায়ীদের সঙ্গে প্রেম করিয়ে দেওয়া, বিচ্ছেদে সহযোগিতা, মাদক সরবরাহসহ বেশ কয়েকটি অভিযোগ পাওয়া গেছে। এছাড়া আলোচিত নায়িকা পরীমনির বিরুদ্ধে দায়ের হওয়া মামলায় চয়নিকা চৌধুরীর সম্পৃক্ততা পাওয়া গেছে। অনেক আগে থেকেই তাকে নজরদারিতে রাখা হয়েছে। শুক্রবার বিকেলে একটি বেসরকারী টেলিভিশনের কার্যালয় থেকে ফেরার পথে তার গাড়িতে উঠে ডিবি সদস্যরা জিজ্ঞাসাবাদ করে এবং তাকে আটক করে।

চয়নিকা চৌধুরী বাংলাদেশের একজন আলোচিত পরিচালক। ২০০১ সালের ১৮ সেপ্টেম্বর ‘শেষ বেলায়’ নাটকের মধ্য দিয়ে পরিচালনা শুরু করেন তিনি। ‘বিশ্বসুন্দরী’ চলচ্চিত্রের মাধ্যমে চলচ্চিত্র পরিচালক হিসেবে অভিষেক ঘটে তার। ওই সিনেমার নায়িকা ছিলেন পরীমনি। এই সিনেমার কাজের পর থেকে নায়িকা পরীমনির সঙ্গে তার ঘনিষ্ঠতা বাড়ে।

চয়নিকা চৌধুরীকে নিজের ‘মা’ বলে সম্বোধন করে থাকেন পরীমনি। উত্তরা বোট ক্লাব কা-ের পর পরীমনির পাশে ছায়ার মতো দেখা গেছে তাকে। কিন্তু গত ৪ আগস্ট পরীমণি আটক হওয়ার পর তাকে আর পাশে দেখা যায়নি। চয়নিকা চৌধুরীর কাজ এ বিষয়ে অবশ্য চয়নিকা গণমাধ্যমে বলেছেন, পরীমনির সঙ্গে তার যোগাযোগ নিতান্ত পেশাগত কারণে।