ফেনীতে ছাত্রকে বলাৎকার করায় মাদ্রাসার অধ্যক্ষসহ ৩ শিক্ষক গ্রেপ্তার

 

ফেনী প্রতিনিধি ঃঃ
ফেনীর দাগনভূঞায় এক ছাত্রকে ধর্ষণের (বলৎকার) অভিযোগে দায়ের করা মামলায় তিন শিক্ষককে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে উপজেলার রাজাপুর ইউনিয়নের সমাসপুর আনোয়ারুল উলুম মাদ্রাসা থেকে শিক্ষকদের গ্রেপ্তার করা হয়েছে বলে জানিয়েছেন দাগনভূঞা থানার পরিদর্শক (তদন্ত) পার্থপ্রতিম দেব।

জানা যায়, সমাসপুর আনোয়ারুল উলুম মাদ্রাসার হেফজ বিভাগের আবাসিক এক ছাত্রকে গত ৩০শে ডিসেম্বর বিকেলে হেফজ বিভাগের সহকারী শিক্ষক মো. কাউছার কৌশলে তার কক্ষে নিয়ে যায়। ছাত্রটি যখন তার কক্ষে আসে তখন শিক্ষক তাকে মাদ্রাসার টয়লেটে নিয়ে ধর্ষণ (বলাৎকার) করে করে। পরবর্তীতে ওই ছাত্র বিষয়টি তার পরিবারকে জানালে তার মাদ্রাসার প্রিন্সিপালকে অবহিত করে। মাদ্রাসা কর্তৃপক্ষ কোন ব্যবস্থা গ্রহণ না করায় বৃহস্পতিবার ওই ছাত্রর মা বাদী হয়ে দাগনভূঞা থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন। মামলায় মাদ্রাসার প্রিন্সিপালসহ চার শিক্ষককে আসামি করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো, আনোয়ারুল উলুম মাদ্রাসার প্রিন্সিপাল আব্দুস সাত্তার (৪০), সহকারী শিক্ষক জাকিরুল ইসলাম (৩৯) ও কিতাব বিভাগের শিক্ষক আফতাব উদ্দিন (৪০)। পুলিশ জানায়, প্রধান আসামীকে গ্রেফতারের জোর চেষ্টা চলছে।