বদলগাছীতে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালিত

 

বুলবুল আহম্মেদ ( বুলু), বদলগাছী(নওগাঁ)প্রতিনিধি ঃঃ
বৃহস্পতিবার ( ১৬ ডিসেম্বর) মহান নওগাঁর বদলগাছীতে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালিত হয়েছে। বিজয় দিবস উপলক্ষে বিভিন্ন কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে । সুর্যোদয়ের সাথে সাথে সৃতিসৌধ প্রাঙ্গণে ৫০ বার তোপধ্বনি, পুষ্পস্তবক অর্পণ জাতীয় পতাকা উত্তোলন এর মধ্য দিয়ে অনুষ্ঠান সুচি শুরু করেন।সকাল ৮.৩০টায় উপজেলা নির্বাহী কর্মকর্তার আলপনা ইয়াসমিনের সভাপতিত্বে বদলগাছী শেখ রাসেল মিনি স্টেডিয়ামে আনুষ্ঠানিক ভাবে জাতীয় পতাকা উত্তোলন ও পায়রা উড্ডয়নের মধ্য দিয়ে এই মহান বিজয় দিবসের ২য় পর্ব শুরু করা হয়।

বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী ও বিভিন্ন সংগঠনের অংশগ্রহণে মার্সপাট,শারীরিক কসরত প্রদর্শন,খেলাধুলা ও পুরস্কার বিতরণে মুখিরিত হয়ে উঠে এই অনুষ্ঠান। উক্ত অনুষ্ঠানে সরকারি বেসরকারি সকল কর্মচারী,রাজনৈতিক নেত্রী বৃন্দ,এলাকার আপামোর সাধারণ জনগণ অংশগ্রহণ করেন।

যথাযোগ্য মর্যাদায় পালিত এই বিজয় দিবসে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,উপজেলা চেয়ারম্যান,সামছুল আলম খান, আওয়ামী লীগ সাঃ সম্পাদক মিজানুর রহমান কিশোর, থানা অফিসার ইনচার্জ আতিকুল ইসলাম, সাবেক মুক্তি যোদ্ধা কমান্ডার মোঃজবির উদ্দিন এফ এফ, উপজেলা ভাইস চেয়ারম্যান ইমামুল আল হাসান তিতু, প্রমুখ। উপস্থিত বক্তা গন সুখী সমৃদ্ধ বাংলাদেশ গঠনের লক্ষে ডিজিটাল প্রযুক্তির সার্বজনীন ব্যবহার এবং মুক্তিযুদ্ধ” বিষয়ে বক্তব্য তুলে ধরেন।