বদলগাছীতে রহস্য জনক গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার

 

বুলবুল আহম্মেদ ( বুলু),বদলগাছী(নওগাঁ)প্রতিনিধি ঃঃ
নওগাঁর বদলগাছীতে রহস্য জনক ভাবে এক গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। ৫ সেপ্টেম্বর উপজেলার মিঠাপুর ইউপির মিঠাপুর সাজিপাড়া গ্রামে ঘটনাটি ঘটেছে।

জানা যায়, ঐ গ্রামের সামু শাহ এর ছেলে মানারুল ইসলাম এর স্ত্রী শাহানাজ পারভীর (৩০) সয়ন ঘরের তালার উপর টিনের ছাউনির নিচে বাসের সাথে ঝুলন্ত অবস্তায় লাশটি উদ্ধার করে থানা পুলিশ। সরেজমিনে এলাকাবাসী ও পুলিশ সুত্রে জানা যায় সকাল আনুমানিক ভোর ৬ টার স্বামী স্ত্রী মিলে মিস্টির দোকানের কাজ কর্ম করছিলেন।

পরে তাঁর বড় ছেলে মো: সিজান (১৩ ) এর ভাষ্য মতে জানা যায়, তার মা তাঁর কাছ থেকে পুঁই শাখ পারার জন্য মই আনতে বললে আমি মই এনে দেওয়ার পর বাহিরে চলে যাই তারপর আমি কিছুই বলতে পারছি না।মানারুল ইসলাম বলেন, আমি দোকানে ব্যবসা কাজে মিঠাপুর বাজারে ছিলাম।পরে বাড়ীতে এসে তার ছেলের কাছে মায়ের কথা জানতে চাইলে তার ছেলে সিজান কিছুই জানেনা বলে তার বাবাকে জানান।

মানারুল ইসলম খোঁজা খুজির পর দেখতে পায় স্ত্রী শাহানাজ পারভীন তার নিজ বাড়ীর সয়ন ঘরের হাত তালার ঊপরে বাশের সঙ্গে রশিদিয়ে গলায় ফাঁস দেওয়া ঝুলন্ত অবস্থায় । তবে শাহানাজের দুই হিটু মাটিতে ঠেকানো ছিল।পরে এলাকাবাসীর মধ্যে জানাজানি হলে পুলিশ কে খবর দেয়। খবর পেয়ে থানার অফিসার ইনচার্জ আতিকুল ইসলাম ঘটনা স্থলে ছুটে যায়।

ঝুলান্ত অবস্তায় লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। মিঠাপুর ইউপি চেয়ারম্যান মোঃ ফিরোজ হোসেন বলেন বিষয়টি রহস্য জনক বলে মনে হয়। এব্যাপারে বদলগাছী মহাদেবপুর অতিরিক্ত পুলিশ সুপার(র্সারকেল) এটিএম মাইনুল ইসলাম ঘটনার স্থল পরিদর্শন করেন। বদলগাছী থানার অফিসার ইনচার্জ আতিকুল ইসলাম বলেন এব্যপারে থানায় একটি ইউডি মামলা দায়ের হয়েছে।

লাশ ময়না তদন্তর জন্য নঁওগাঁ সদর হাসপাতালে মর্গে প্রেরন করা হয়েছে। বদলগাছী মহাদেবপুর অতিরিক্ত পুলিশ সুপার(সার্কেল) এটিএম মাইনুল ইসলাম ঘটনার স্থল পরিদর্শন করেন বলেন, আমি ঘটনার স্থল পরিদর্শন করে প্রাথমিক ভাবে ধারণা করা যাচ্ছে পরকিয়া জনিত কারনে এই আত্বহত্যা হতে পারে।