বদলগাছীর জনসেবার উজ্জল দৃষ্টান্ত এসিল্যান্ড সুমন জিহাদী

 

বুলবুল আহম্মেদ ( বুলু), বদলগাছী(নওগাঁ)প্রতিনিধি ঃঃ
নওগাঁর বদলগাছী সকল প্রকারের ভূমির জটিলতার ধ্যান ধারনাকে পাল্টে দিলেন বদলগাছী উপজেলা সহকারী কমিশনার(ভূমি) সুমন জিহাদী। তিনি কোভিড-১৯ সংক্রমণের কারণে সরকারের ডাকা লকডাউন বাস্তবায়নে দায়িত্ব পালন ও ভূমির কেস খারিজ সহ সর্বক্ষানিক সমস্যা সমাধান করে যাচ্ছেন।

তা ছাড়া উপজেলা নির্বাহী অফিসার আলপনা ইয়াসমিন ও জেলা প্রসাশকের নির্দেশে অসহায় পরিবারগুলোর কথা চিন্তা করে সরকারের দেওয়া খাদ্য সহায়াতা গুলো কর্মহীন ও দুস্থ অসহায়দের হাতে তুলে দিচ্ছেন তিনি। একজন উপজেলা ভূমির অভিভাবকের মতোই অসহায় গরিব ও মধ্যবিও পরিবারগুলোর পাশে দাড়িয়েছেন এই কর্মকর্তা।

তিনি বিগত ৮ মাস আগে বদলগাছী উপজেলায় যোগদান করেন। যোগদানের পর থেকেই সাধারণ মানুষের মাঝে জনপ্রিয় হয়ে উঠেন তিনি। নিজ উদ্দোগে ভূমি অফিসের বসার জায়গা করেছেন, খতিয়ান জটিলতা এরাতে কিয়স্ক ম্যানেজমেন্ট সিস্টেম মেশিন বসিয়ে
সকলের সহযোগিতা নিয়ে চালিয়ে যাচ্ছে উপজেলার বিভিন্ন ভূমির সার্বিক কার্যক্রম।

সাংবদিকদের বলেন জেলা প্রশাসক মহোদ্বয় ও উপজেলা নির্বাহী কর্মকর্তা স্যারের সহযোগিতা ও নির্দেশনা অনুযায়ী ভূমি সহ প্রধানমন্ত্রীর দেওয়া খাদ্য সমগ্রী বিভিন্ন শ্রেণির মানুষের মাঝে বন্টন করেন। মহামারি করোনার মাঝে তিনি প্রতিদিন নিজের জীবন ঝুঁকি নিয়ে দেশও জাতির জন্য কাজ করে যাচ্ছে এই বদলগাছী উপজেলা সহকারী কমিশনার(ভূমি) কর্মকর্তা সুমন জিহাদী।