বদলগাছীর মিঠাপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার মাঝি হতে চান সাইফুল ইসলাম

 

বুলবুল আহম্মেদ ( বুলু), বদলগাছী ( নওগাঁ) প্রতিনিধি ঃঃ
নওগাঁর বদলগাঁছী উপজেলার ৪ মিঠাপুর ইউনিয়ন বাসীর জীবন মান উন্নয়নে তাদের পাশে থেকে সেবা করতে চান ছাত্রলীগের রাজনীতি থেকে উঠে আশা তরুণ সমাজসেবক সাইফুল ইসলাম । তিনি মিঠাপুর ইউনিয়ন বাসীর পাশে থেকে কাজ করার প্রত্যাশা নিয়ে আগামী বদলগাঁছী উপজেলার মিঠাপুর ইউনিয়নে আওয়ামী লীগ দলীয় মনোনয়ন প্রত্যাশী হয়ে নির্বাচন করতে দিনরাত মিঠাপুর ইউনিয়নের জনসাধারণের মাঝে সময় পার করছেন বদলগাঁছী উপজেলা মিঠাপুর ইউনিয়নের আওয়ামী লীগ যুবলীগ যুগ্ম আহবায়ক সাইফুল ইসলাম।

এতে করে সাইফুল ইসলাম নির্বাচন করার কথা শুনে মিঠাপুর ইউনিয়ন বাসীর মধ্যে দেখা দিয়েছে ব্যাপক উৎসাহ উদ্দীপনা। ইতিমধ্যে ৪ নং মিঠাপুর ইউনিয়ন বাসীর মধ্যে সাইফুল ইসলাম নির্বাচনী প্রচার প্রচরণা শুরু হয়েছে। সাইফুল ইসলাম মিঠাপুর ইউনিয়নের বিভিন্ন মোড়ে ও বাজার হাটে এমনকি চায়ের দোকানে পর্যন্ত আলোচনার শীর্ষে উঠে এসেছেন। জানা গেছে, ২০২১ সালে ৪,নং মিঠাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী হিসাবে নির্বাচন করবেন, সাইফুল ইসলাম তবে এবার আওয়ামী লীগের দলের একাধিক প্রার্থী বিরোধিতা করতে তার বিরুদ্ধে ভোট করবেন। তার পরেও সাইফুল ইসলাম ভোটের মাঠে থেমে নেই। তার প্রচার প্রচারণা।

কিন্তু এবার আওয়ামী লীগের মনোনয়ন নিয়ে চেয়ারম্যান পদে নির্বাচন করবেন সাইফুল ইসলাম ছাত্র জীবন থেকে শুরু করে এখন পর্যন্ত আওয়ামী লীগের রাজনীতির সাথে সম্পৃক্ত রয়েছেন। সাইফুল ইসলাম ১৯৯৪ সাল থেকে ১৯৯৬সাল বদলগাছী উপজেলা সাবেক ছাত্র নেতা ছাত্র লীগের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেছেন। এবং বিএনপি জোট সরকার ২০০১ সালে বিএনপি ও অঙ্গসংগঠনের নেতারা তার ঘর বাড়ি দোকানপাট ভেঙ্গে দেয় দুর্বৃত্তরা।তখনো সে, হাল ছাড়ে নাই। ১৯৯৭ থেকে ২০০১সাল পর্যন্ত ২০০৩ থেকে ২০১৩সাল পর্যন্ত বদল গাছি উপজেলা মিঠাপুর ইউনিয়নের আওয়ামী লীগের যুগ্ন আহবায়ক হিসাবে দায়িত্ব পালন করেছেন। ২০১৪সাল থেকে এখন পর্যন্ত বদল গাছি উপজেলা মিঠাপুর ইউনিয়নের আওয়ামী লীগ যুবলীগের যুগ্ম আহবায়ক হিসেবে দায়িত্ব পালন করে যাচ্ছেন সাইফুল ইসলাম এতে করে একজন আওয়ামী লীগের সংগ্রামী বিপ্লবী নেতাসাইফুল ইসলাম সাইফুল কে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন দিয়ে মিঠাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী করে নির্বাচন করতে চাই আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতাকর্মী সমর্থকরা।

জানা গেছে, মিঠাপুর ইউনিয়ন বাসীর পাশে থেকে দীর্ঘদিন ধরে শিক্ষা সাংস্কৃতি ও অসহায় দরিদ্র মানুষের পাশে থেকে সমাজসেবা মূলক কার্যক্রমে বিশেষ অবদান রাখায় অনেক আগেই মিঠাপুর ইউনিয়ন বাসীর মনে জায়গা করে নিয়েছেন সাইফুল ইসলাম যার ফলে। নৌকা প্রতীক নিয়ে নির্বাচনে অংশ গ্রহণের কথা শুনে ইতিমধ্যে ডিজিটাল মিঠাপুর ইউনিয়ন পরিষদের স্বপ্ন দেখতে শুরু করেছে মিঠাপুর ইউনিয়ন বাসী।

মিঠাপুর ইউনিয়ন বাসী জানান,সাইফুল ইসলাম একজন খুব ভালো মানুষ। সাইফুল ইসলাম ও তার পরিবার জন্ম লগ্ন থেকে আওয়ামী লীগের রাজনীতির সাথে সম্পৃক্ত। এছাড়াও সাইফুল ইসলাম আন্যায়ের বিরুদ্ধে একজন প্রতিবাদী কণ্ঠস্বর ও পরোপকারী সৎ ব্যাক্তি সে নির্বাচনে জয়ী হলে মিঠাপুর ইউনিয়ন বাসী উপকৃত হবে বলে মনে করছেন ইউনিয়নের জনসাধারণ। বদলগাঁছী উপজেলা যুবলীগের সভাপতি ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ইমামুল হাসান ( তিতু) বলেন, সাইফুল ইসলাম একজন সৎ উদ্দীর্য়মান নেতা, সে মিঠাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হলে মিঠাপুর ইউনিয়ন বাসীর কাছে হবে উন্নয়নের রোল মডেল।

সে নির্বাচনে জয়ী হলে তার সকল মেধা যোগ্যতা দিয়ে মিঠাপুর ইউনিয়নবাসীর সেবা করে যাবে বলেও আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতাকর্মীরা বিশ্বাস করছেন। তাই এবার আগামী মিঠাপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ থেকে সাইফুল ইসলামকে মনোনয়ন দেয়া হলে ইনশাআল্লাহ সাইফুল ইসলাম বিজয় নিশ্চিত হবে বলে তিনি জানান।

তরুণ সমাজসেবক উদ্দীয়মান উপজেলা আওয়ামী লীগের সাবেক ছাত্রনেতা মিঠাপুর ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহ্বায়ক সাইফুল ইসলাম বলেন, আমি জনগণের শাসক হতে চাইনা আমি জনগণের সেবক হতে চাই। আমি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়ার প্রত্যাশা নিয়ে মিঠাপুর ইউনিয়নকে আধুনিক ডিজিটাল ইউনিয়ন পরিষদে রুপ দিতে সকলকে সঙ্গে নিয়ে এগিয়ে যেতে চাই। তার জন্য মিঠাপুর ইউনিয়ন বাসীর কাছে দোয়া ও সবাইকে আমার পাশে থাকার জন্য আহবান জানিয়েছেন, সাইফুল ইসলাম