বাদলের উপর হামলার অভিযোগে কোম্পানীগঞ্জ উত্তপ্ত

 

নিজস্ব প্রতিনিধি ঃঃ
সাবেক উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান বাদলের ওপর হামলার প্রতিবাদে ফের উত্তপ্ত হয়ে উঠেছে কোম্পানীগঞ্জ। হামলার ঘটনায় বসুরহাট মেয়র আবদুল কাদের মির্জাকে দায়ী করে তাকে ও তার অনুসারীদের গ্রেপ্তারের দাবিতে বিক্ষোভ মিছিল করে বাদলের অনুসারীরা।

এ সময় পুলিশের সঙ্গে বাদলের অনুসারীদের সংঘর্ষ হয়। সংঘর্ষের সময় পুলিশের গুলিতে ৬ নেতাকর্মী আহত হন। ওদিকে কাদের মির্জা ও তার অনুসারীদের গ্রেপ্তারের দাবিতে কোম্পানীগঞ্জে ৪৮ ঘণ্টার হরতালের ঘোষণা দেয় উপজেলা আওয়ামী লীগ। শনিবার ( ১২ জুন) দুপুর পৌনে ১২টার দিকে নিজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে লাইভে এসে কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের মুখপাত্র ও সেতুমন্ত্রীর ভাগনে মাহবুবুর রশীদ মঞ্জু আগামীকাল থেকে এই ৪৮ ঘণ্টার হরতাল ঘোষণা করেন।

লাইভে তার সাথে আরো উপস্থিত ছিলেন, কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা খিজির হায়াত খান, সেতুমন্ত্রীর ভাগিনা আওয়ামী লীগ নেতা ফখরুল ইসলাম রাহাত। এ সময় লাইভে সেতুমন্ত্রী ওবায়দুল কাদের ডুয়েল রোল প্লে করছেন বলে অভিযোগ করেন মঞ্জু। তিনি এই হামলার জন্য মির্জা কাদেরের গ্রেফতার দাবি করেন।