বিপুল ভোটে তৃতীয় বারের মত ইউপি সদস্য নির্বাচিত হলেন হারুন ফকির

 

বুলবুল আহম্মেদ ( বুলু) ,বদলগাছী (নওগাঁ) ঃঃ
প্রতিনিধি: তৃতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে নওগাঁ জেলা বদলগাছী উপজেলার মিঠাপুর ইউনিয়নের তৃতীয় বার ইউপি সদস্য নির্বাচিত হয়েছেন হারুনুর রশিদ ( হারুন ফকির) । রোববার (২৮ নভেম্বর) অনুষ্ঠিত হয় মিঠাপুর ইউনিয়নের ৪, নং ওয়ার্ডে ইউপি সদস্য পদে মোরগ প্রতীকে ১৫০০ ভোট পেয়ে নির্বাচিত হন তিনি। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ১১০০ বৈদ্যুতিক পাখা পাকা প্রতীকে ৩৮০ভোট বেশী পেয়েছেন।

বিজয়ী হয়ে মোঃ হারুনুর রশিদ (হারুন ফকির) জানান, তাকে যারা ভোট দিয়ে নির্বাচিত করেছে ৪ নং ওয়ার্ডবাসীর সব জনগণের প্রতি তিনি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন। তিনি পর পর তৃতীয় বার নির্বাচিত হয়েছেন। ৪ নং ওয়ার্ডবাসী তাকে ভোট দিয়েছেন। তার কোন লোভ নেই জনগন ছারা তার কেউ নেই, সংসারও নেই, এজন্য তার কোন পিছুটানও নেই। পড় পড় তৃতীয় বার প্রতিদ্বন্দ্বী প্রার্থী থেকে ৩৮০বেশি ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।

মোঃ হারুনুর রশিদ ( হারুন ফকির) আরো জানান, তার সুখ-দুঃখ এলাকার জনগণের সাথে ভাগ করে নিতে চান। তিনি ইউনিয়ন পরিষদ থেকে যা পাবেন সেগুলো জনগণের মাঝে ভাগ করে দিবেন। তিনি সারাজীবন জনগণের পাশে থেকে জনগণের বিপদে-আপদে সব সময় শামিল হতে চান। এজন্য সবার নিকট তিনি দোয়া কামনা করেন।