ব্রাহ্মণবাড়িয়ায় বিএনপি নেতা পেল নৌকা প্রতীক !

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি ঃঃ
ব্রাহ্মণবাড়িয়া সদর ও আশুগঞ্জ উপজেলার ১৯ ইউনিয়নে আওয়ামী লীগ প্রার্থীদের নাম ঘোষণা করা হয়েছে। গত রোববার দলের মনোনয়ন ঘোষণা করা হয়। সদরের ৩টি ইউনিয়নে বর্তমান চেয়ারম্যানদের বদলে মনোনয়ন মিলেছে নতুন মুখের। আর আশুগঞ্জ উপজেলার ৪ ইউনিয়নেও মনোনয়ন বঞ্চিত হয়েছেন বর্তমান চেয়ারম্যানরা।

এদিকে, আশুগঞ্জের তালশহর পশ্চিম ইউনিয়নে নৌকার কাণ্ডারি করা হয়েছে বিএনপি নেতা সোলাইমান মিয়াকে। এর আগে মনোনয়নের জন্য তার নাম ১ নম্বরে প্রস্তাব করেন আশুগঞ্জ উপজেলা ও জেলার দায়িত্বপ্রাপ্ত নেতারা। সোলাইমান মিয়া ঢাকায় তিতাস গ্যাসের ঠিকাদার। সেখানে তৃণমূলের সভা হলেও প্রার্থী বাছাইয়ে ভোটের প্রক্রিয়া হয়নি।

ব্রাহ্মণবাড়িয়া শহরে বসে আশুগঞ্জ আওয়ামী লীগের আহ্বায়ক হাজী সফিউল্লাহ মিয়া, যুগ্ম আহ্বায়ক মো. আবু নাসের আহমেদ, হানিফ মুন্সি ও খোরশেদ আলম প্রার্থী নামের তালিকা চূড়ান্ত করে ঢাকায় মনোনয়ন বোর্ডের কাছে পাঠান। এতে তালশহর পশ্চিম ইউনিয়নে ধনাঢ্য সোলাইমান মিয়ার নাম ১ নম্বরে দেয়া হয়। তিনি ধনাঢ্য বলে তাকেই মনোনয়ন দেয়া হয়েছে বলে তৃণমূল নেতারা মনে করছেন। তার বড় ভাই হারুনূর রশিদ বিএনপির অর্থ যোগানদাতা। তাদের পিতা ছিলেন জাতীয় পার্টির নেতা। ছবি-সংগৃহীত