মানিকগঞ্জে নৌকা প্রার্থীর নির্বাচনী ক্যাম্প ভাঙচুর,প্রতিপক্ষ প্রার্থী বলছে সাজানো

 

স্টাফ রিপোর্টার ঃঃ
মানিকগঞ্জ সদর উপজেলার নবগ্রাম ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী গাজী হাসান আল মেহেদী সুহাসের (প্রতীক নৌকা) নির্বাচনী ক্যাম্প ভাঙচুরের ঘটনা ঘটেছে। সোমবার রাত দেড়টার দিকে ওই ইউনিয়নের ১নং ওয়ার্ডের বেংরই গ্রামের বাসিন্দা মুদি দোকানদার আলমের বাড়ি সংলগ্ন নৌকা প্রতীকের নির্বাচনী ক্যাম্প ভাঙচুর করা হয়।

আওয়ামী লীগ মনোনীত প্রার্থী গাজী হাসান আল মেহেদী সুহাসের অভিযোগ, স্বতন্ত্র প্রার্থী মোটরসাইকেল প্রতীকের মো. নুরুল ইসলাম নুরু ও স্বতন্ত্র প্রার্থী আনারস প্রতীকের রাকিব হোসেন ফরহাদ এবং তাদের লোকজন এই ঘটনা ঘটিয়েছে।

তবে স্বতন্ত্র প্রার্থী মো. নুরুল ইসলাম নুরুর দাবি, নৌকার প্রার্থী ও তার লোকজন নিজেরাই ঘটনা ঘটিয়ে আমাকে নির্বাচনী মাঠ থেকে সরিয়ে দিতে নানা ষড়যন্ত্র করছেন। এ ধরনের কোনো কাজে আমি জড়িত নই বরং নৌকার প্রার্থী ও তার লোকজন আমাকে হুমকি দিচ্ছে। তিনি বলেন, আমি চাই একটি সুন্দর সুশৃঙ্খল নির্বাচন। জনগণ যেন শান্তিপূর্ণভাবে তাদের ভোট দিতে পারেন প্রশাসনের কাছে এটাই আমার প্রত্যাশা।

জানা গেছে, সোমবার রাত দেড়টার দিকে দুইটি মোটরসাইকেলযোগে ৫ জন দুর্বৃত্ত ১ মিনিটের মধ্যে নবগ্রাম ইউনিয়নের নৌকার প্রার্থী গাজী হাসান আল মেহেদী সুহাসের বেংরই ১ নং ওয়ার্ডের বাসিন্দা আলম দোকানদারের বাড়িতে অবস্থিত নির্বাচনী ক্যাম্প ভাঙচুর করে।