মানিকগঞ্জে বোনের বাসা থেকে ফেরার পথে আশুলিয়ায় তরুণী ধর্ষণ : আটক-৬

 

স্টাফ রিপোর্টার ঃঃ
ঢাকার সাভারের আশুলিয়ায় চলন্ত বাসে তরুণীকে (২২) সংঘবদ্ধ ধর্ষণের মামলায় গ্রেপ্তার এক যুবক আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। এই মামলায় আরও পাঁচ আসামির তিনদিন করে রিমান্ড দিয়েছেন আদালত।

শনিবার ঢাকার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শাহজাদী তাহমিনা এই আদেশ দেন। জবানবন্দি দেওয়া আসামি হলেন বগুড়ার ধুনট উপজেলার খাটিয়ামারি এলাকার সুমন (২৪)। এ ছাড়া রিমান্ডে নেওয়া আসামিরা হলো ঢাকার তুরাগ থানার গুলবাগ ইন্দ্রপুর ভাসমান গ্রামের মো. আরিয়ান (১৮), কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার তারাগুনা এলাকার সাজু (২০), একই এলাকার সোহাগ (২৫), বগুড়ার দুপচাঁচিয়া উপজেলার জিয়ানগর গ্রামের সাইফুল ইসলাম (৪০) এবং নারায়ণগঞ্জের বন্দর থানার ধামঘর এলাকার মনোয়ার (২৪)।

খোঁজ নিয়ে জানা গেছে, সংঘবদ্ধ ধর্ষণের শিকার তরুণীর বোন মানিকগঞ্জে বসবাস করেন। তিনি শুক্রবার ছোটভাইকে নিয়ে বোনের বাসায় মানিকগঞ্জে বেড়াতে যান। সন্ধ্যা সাড়ে ৬টায় মানিকগঞ্জ বাসস্ট্যান্ড থেকে নারায়ণগঞ্জে নিজের বাসায় ফেরার জন্য তিনি একটি বাসে ওঠেন। ফেরার পথে রাত ৮ টার দিকে একটি শ্রমিকবাহী মিনিবাসে ঢাকার উদ্দেশ্যে উঠলে ঐ বাসে তরুণী গণ ধর্ষণের শিকার হন। পরে টহল-পুলিশ আসামীদের হাতে-নাতে আটক করে।