রংপুরে বেড়াতে গিয়ে পানিতে ডুবে মারা গেল ৩ বোন

 

রংপুর প্রতিনিধি ঃঃ
রংপুরের বদরগঞ্জে ফুপুর বাড়ি বেড়াতে এসে পানিতে ডুবে মারা গেছে তিন বোন। এরা হলো- রুবিনা (১৫), সাদিয়া (১২) ও রাবেয়া বাসরি (১০)। এর মধ্যে রুবিনা ও রাবেয়া আপন দু’বোন ও সাদিয়া চাচাতো বোন। এ ঘটনাটি ঘটেছে উপজেলা নাটারাম শেখপাড়া গ্রামে। রুবিনা ও রাবেয়া উপজেলার বিষ্ণুপুর ইউনিয়নের ওসমানপুর গ্রামের রবিউল ইসলামের মেয়ে এবং সাদিয়া পৌর শহরের বালুয়াভাটা গ্রামের সাইদুল ইসলামের মেয়ে।

রুবিনা ওসমাপুর বাহারুল উলুম ফাজিল মাদ্রাসার ১০ শ্রেণি ও রাবেয়া সাহেদা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেণি এবং সাদিয়া বদরগঞ্জ মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণির ছাত্রী ছিল বলে জানা গেছে।

বদরগঞ্জ থানা ও নিহতের স্বজন সূত্রে জানা গেছে, গত মঙ্গলবার তিন বোন নাটারাম শেখপাড়া গ্রামে ফুপু কোহিনূরের বাড়িতে বেড়াতে যায়। গতকাল দুপুরে বাড়ির পাশে যমুনেশ্বরী নদীতে গোসল করতে নামেন ওই তিন বোন। এ সময় পানির স্রোতে তারা তলিয়ে যায়। স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে হাসপাতালে নিলে ডাক্তাররা তাদের মৃত ঘোষণা করেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক সানাউল হক তিন বোনের মৃত্যু নিশ্চিত করে বলেন, তাদেরকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়।