রাজধানী দিয়াবাড়ি থেকে শীর্ষ সন্ত্রাসী মাহমুদুল আগ্নেয়াস্ত্রসহ গ্রেফতার

নিজস্ব প্রতিনিধিঃ
র‌্যাব-৪ এর অভিযান চালিয়ে শাহআলী এলাকার শীর্ষ সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী মাহমুদুল হাসানকে বিদেশী পিস্তল, ম্যাগজিন, গুলি,ইয়াবা,জাল টাকা এবং প্রাইভেটকারসহ গ্রেফতার করেছে।

জানা গেছে, বিভিন্ন তথ্যের ভিত্তিতে মাহমুদুল হাসান নামক একজন সন্ত্রাসী রাজধানীর শাহআলী থানাধীন দিয়াবাড়ি ঘাট এলাকায় চাঁদাবাজী, মাদক ব্যবসাসহ সন্ত্রাসী কর্মকান্ড পরিচালনা করে আসছে। এরূপ তথ্য প্রাপ্তির পর র‌্যাব-৪ এর একটি গোয়েন্দা দল উক্ত সন্ত্রাসীর কর্মকান্ডের উপর নজরদারি ও গোয়েন্দা তথ্য সংগ্রহ শুরু করে।তদন্তে তার বিরুদ্ধে অবৈধ অস্ত্র প্রদর্শন করে চাঁদাবাজির অভিযোগ ও মাদক ব্যবসার সাথে সম্পৃক্ততা পাওয়া যায়।

সোমবার(২৫ এপ্রিল ২০২২) বেলা ১২.৩০ ঘটিকার সময় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৪ এর একটি আভিযানিক দল রাজধানীর শাহআলী থানাধীন এলাকায় অভিযান পরিচালনা করে ১ টি বিদেশী পিস্তল, ১ টি ম্যাগজিন, ২ রাউন্ড গুলি, ১ টি হরিণের চামড়া, ১ টি প্রাইভেটকার, ১০৫ পিস ইয়াবা, জালটাকা এবং নগদ ২,৮৫,৫৩৫ টাকাসহ চাঁদাবাজির বিভিন্ন নথিপত্রসহ শাহআলী থানাধীন দিয়াবাড়ী ঘাট এলাকার অস্ত্রধারী শীর্ষ সন্ত্রাসী, চাঁদাবাজ ও মাদক ব্যবসায়ী মাহমুদুল হাসান (৪১), জেলা-ঢাকাকে গ্রেফতার করতে সমর্থ হয়।