লক্ষ্মীপুরে ঝলছে যাওয়া স্কুল ছাত্র তামিমের প্রাণ বাঁচাতে এগিয়ে আসুন

 

লক্ষ্মীপুর প্রতিনিধি ঃঃ
লক্ষ্মীপুরের রামগতিতে পল্লীবিদ্যুতের অবহেলায় পড়ে থাকা তারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে গুরুতর আহত হয় স্কুলছাত্র তামিম ইকবাল (১২)। তার জীবন এখন সংকটাপন্ন। তামিমের বাম হাত পুরোপুরি কেটে ফেলা হয়েছে। ডান পায়ের দু’টি আঙ্গুল কেটে ফেলতে হবে। ঝলসে যাওয়া শরীরের বিভিন্ন অংশে পচন ধরেছে। মাথার আঘাতও গুরুতর। এমন পরিস্থিতিতে মৃত্যুর সঙ্গে লড়ছে শিশু তামিম। ছেলেকে বাঁচাতে সবার সাহায্য-সহযোগিতা চেয়ে আকুতি করছেন দিনমজুর বাবা।

শুক্রবার (২৬ নভেম্বর) সন্ধ্যায় তামিমের মা আমেনা বেগম পল্লী বিদ্যুতের অবহেলার কারণে তার সন্তান বিদ্যুৎস্পৃষ্ট হয়েছে এমন অভিযোগ এনে সুষ্ঠু তদন্ত করে বিচারের দাবি জানান। এরআগে গত ২৫শে সেপ্টেম্বর দুপুরে তামিম বিদ্যুৎস্পৃষ্ট হয়ে গুরুতর আহত হয়। দুই মাস ধরে সে ঢাকার শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউট শিশু সার্জারি ওয়ার্ডে চিকিৎসাধীন আছে। তার অবস্থা আশঙ্কাজনক।

তামিম রামগতি উপজেলার চর আলগী ইউনিয়নের চর টবগী গ্রামের দিন মজুর শাহাদাত হোসেনের ছেলে। সে স্থানীয় কাটাবনিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির মেধাবী ছাত্র। এমন পরিস্থিতিতে অসহায় দিনমজুর বাবা সবার সহযোগিতা কামনা করছেন। সাহায্য পাঠাবেন (০১৮৫৮ ০৪০৯২০ তামিমের বাবার বিকাশ নম্বর)।