লালমনিরহাটে কলেজ ছাত্রী ধর্ষণ ঘটনার ১ সপ্তাহ পেরিয়ে গেলেও মামলা হয়নি

 

সংবাদ জমিন, অনলাইন ডেস্ক ঃঃ
লালমনিরহাটের আদিতমারী এলাকার এক এইচএসসি পরীক্ষার্থীকে অপহরণ করে পাঁচ দিন ধরে উপর্যুপরি ধর্ষণ ঘটনার ১ সপ্তাহ পেরিয়ে গেলেও মামলা হয়নি। থানা মামলা গ্রহণ না করায় উল্টো ধর্ষক ও তার ক্যাডাররা প্রাণনাশের হুমকি দেয়ার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে পাশবিক নির্যাতনের শিকার কলেজছাত্রী।

মঙ্গলবার (২৪ আগস্ট) ভোরে লালমনিরহাটের আদিতমারী থেকে পালিয়ে এসে দুপুরে রংপুর সিটি প্রেসক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনে লিখিত অভিযোগে এসব জানান নির্যাতিতা কলেজছাত্রী। এ সময় নির্যাতিতা কলেজ ছাত্রীর বাবা জয়নাল আবেদীন ও ছোট ভাইসহ স্বজনরা উপস্থিত ছিলেন।

খোঁজ নিয়ে জানা গেছে, পার্শ্ববর্তী লালমনিরহাট জেলার আদিতমারী উপজেলার দক্ষিণ বালাপাড়া গ্রামের জয়নাল আবেদীনের মেয়ে স্থানীয় মহিষখোচা স্কুল অ্যান্ড কলেজের দ্বাদশ শ্রেণীর শিক্ষার্থী কলেজে যাওয়া-আসা ও প্রাইভেট পড়তে যাওয়ার সময় একই এলাকার মনির হোসেন প্রায়ই তাকে প্রেমের প্রস্তাব দিয়ে উত্যক্ত করত। ১১ আগস্ট ঐ ছাত্রীকে অপহরণ করে ২ দিন আটকে রেখে ধর্ষণ করে।

ভিকটিমের পরিবার প্রথমে থানায় জিডি এবং পরে থানায় লিখিত অভিযোগ করলেও এ সংবাদ লেখা পর্যন্ত কোন মামলা হয়নি।এ ব্যাপারে আদিতমারী থানার ওসি সাইফুল ইসলাম মঙ্গলবার দুপুর ১টার দিকে তার মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি সংবাদ মাধ্যমকে জানান, লিখিত অভিযোগটি মামলা হিসেবে রেকর্ড করা হয়েছে। আসামিদের গ্রেপ্তারে অভিযান চলছে।