সাভারে বিরুলিয়ার স্ত্রীকে পুড়িয়ে হত্যার সেই ঘাতক সেলিম মন্ডল স্বতন্ত্র প্রার্থী

 

সংবাদ জমিন, অনলাইন ডেস্ক ঃঃ
সাভারে বিরুলিয়ার স্ত্রীকে পুড়িয়ে হত্যার সেই ঘাতক সেলিম মন্ডল স্বতন্ত্র প্রার্থী। আসন্ন ইউপি নির্বাচনকে সামনে রেখে সাভার বিরুলিয়ার চিহ্নিত খুনি এবার মানণীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নৌকা মার্কার বিরুদ্ধে বিষেদগার ছুঁড়ছেন। বিরুলিয়ার গুটিকয়েক সেলিম বাহিনীর মাস্তান দিয়ে সাধারণ জনগণকে ভয়ভীতি প্রদর্শন অব্যাহত রেখেছেন। ভোটার সাধারণকে জিম্মি করে সেলিম বাহিনীর শীর্ষ সন্ত্রাসীরা নির্বাচনী প্রচারাভিযান চালাচ্ছেন।

সাভারের থানা যুবলীগের সাবেক সভাপতি সেলিম মন্ডলের বিরুদ্ধে নিজের স্ত্রীকে পুড়িয়ে মারার অভিযোগ ওঠায় দল থেকে তিনি বহিষ্কার হন। সেই বহিঃষ্কৃত যুবলীগ নেতা আসন্ন ইউপি নির্বাচনে সাভারের বিরুলিয়া ইউনিয়নে চেয়ারম্যান পদে নৌকা প্রতীকে মনোনয়ন পাবার জন্য পুরোদমে লবিং চালিয়েছিলেন।

বিরুলিয়ার জনগণ এখন মহা আতংকে। মনোনয়ন না পেয়ে বিরুলিয়ার সেই চিহ্নিত খুনি, ধষর্ণ কারী, অস্ত্রবাজ ,ভুমিদস্যু,চাঁদাবাজ এবার শেখ হাসিনার নৌকা মার্কার বিরুদ্ধে। ভোটার সাধারণ জানান, তিনি নির্বাচিত হলে এলাকায় ত্রাসের রাজত্ব কায়েম হবে। তাই আমরা তাকে নির্বাচিত করতে পারি না।

সাভারের আওয়ামীলীগের শীর্ষ পর্যায়ের একাধিক নেতা জানান, নির্বাাচন করার অধিকার তার আছে। তবে নৌকার প্রার্থীর বিরুদ্ধে সেলিম মন্ডল পেশী শক্তি ব্যবহারের চেষ্টা করলে তার কঠোর জবাব দেয়া হবে।