সাভার উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে বিজয় শোভাযাত্রা অনুষ্ঠিত

 

সাভার প্রতিনিধি ঃঃ
স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও মুজিববর্ষে বিজয় দিবস উপলক্ষে সাভার উপজেলা আওয়ামী লীগ ও সকল অঙ্গ সংগঠনের আয়োজনে বিজয় শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৮ ডিসেম্বর) বিকালে সাভার উপজেলা পরিষদ থেকে শুরু হয়ে শোভাযাত্রাটি ঢাকা-আরিচা মহাসড়ক ধরে সাভার বাজার বাসস্ট্যান্ডে গিয়ে শেষ হয়।

শোভাযাত্রায় অংশ নেন দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. মোঃ এনামুর রহমান এমপি, সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজীব, সাভার উপজেলা আওয়ামী লীগের সভাপতি মিসেস হাসিনা দৌলা, ঢাকা জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাসুদ চৌধুরী, আশুলিয়া থানা আওয়ামী লীগের আহবায়ক ফারুক হাসান তুহিন, ঢাকা জেলা উত্তর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সায়েম মোল্লা, আশুলিয়া থানা আওয়ামী লীগের যুগ্ম-আহবায়ক ও স্বনির্ভর ধামসোনা ইউপি চেয়ারম্যান মোহাম্মদ সাইফুল ইসলাম, বিরুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইদুর রহমান সুজন, সাভার উপজেলা ছাত্রলীগের সভাপতি আতিকুর রহমান আতিক সহ সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীবৃন্দ।

শোভাযাত্রাটি নেতাকর্মীদের মুহুর্মুহু শ্লোগানে মুখরিত হয়ে ঢাকা-আরিচা মহাসড়ক ধরে এগিয়ে চলে। শোভাযাত্রা শেষে সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজীব শোভাযাত্রায় অংশগ্রহণকারী সকলকে ধন্যবাদ জ্ঞাপন করে শোভাযাত্রার সমাপ্তি ঘোষণা করেন।