সাভার থানায় ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগে সেই পরীমনির মামলা

 

স্টাফ রিপোর্ট ঃঃ
ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগে ব‌্যবসায়ী নাসির উদ্দীনসহ ৬ জনের বিরুদ্ধে করছেন অভিনেত্রী পরীমনি। সোমবার (১৪ জুন) দুপুরে সাভার মডেল থানায় মামলা পরীমনি মামলা করেন।

সাভার মডেল থানার পরিদর্শক কাজী মাইনুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘পরীমনি বাদী হয়ে মোট ৬ জনের নামে এ মামলা করেছেন। মামলা নম্বর ৩৮।’

তিনি জানান, পরীমণিকে ধর্ষণ ও হত্যাচেষ্টার ঘটনায় এর আগে রাজধানীর মিরপুর বিভাগের রূপনগর থানায় একটি লিখিত অভিযোগ দেওয়া হয়েছিল।

যেহেতু ঘটনাটি ঘটেছে ঢাকা জেলার সাভার থানা এলাকায়, তাই রূপনগর থানায় করা লিখিত অভিযোগটি সাভার থানায় এনে মামলায় রূপান্তর করা হয়েছে।

প্রসঙ্গত, রোববার সন্ধ্যা ৭টা ৫৩ মিনিটে নিজের ভেরিফায়েড ফেসবুকে একটি স্ট্যাটাসে এই অভিযোগ করেন পরীমনি, যা নিয়ে সোশ্যাল মিডিয়া রীতিমতো তোলপাড় চলছে।
প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে বিচার চেয়ে ওই স্ট্যাটাসের শুরুতে এ নায়িকা লেখেন, ‘আমাকে রেপ এবং হত্যার চেষ্টা করা হয়েছে। আমি শারীরিক নির্যাতনের শিকার হয়েছি। আমি এর বিচার চাই।’

যদিও স্ট্যাটাসের কোথাও অভিযুক্ত ব্যক্তি বা ব্যক্তিবর্গের নাম লেখেননি তিনি। তাই জানাতে রাত সাড়ে ১০টায় বনানীর বাসায় সাংবাদিকদের ডেকেছিলেন পরীমনি।

পরীমনি জানান, ১০ জুন রাতে পারিবারিক বন্ধু অমি ও ব্যক্তিগত রূপসজ্জাশিল্পী জিমির সঙ্গে বাইরে বের হয়েছিলেন তিনি। রাত তখন ১২টা পেরিয়েছে। বন্ধুটি তাঁদের নিয়ে যান আশুলিয়ার একটি ক্লাবে। সেখানে মদ্যপানরত কয়েকজন ব্যক্তির সঙ্গে পরীমনির পরিচয় করিয়ে দেন অমি। ওই ব্যক্তিদেরই একজন হঠাৎ জোর করে তাঁর মুখে পানীয়র গ্লাস চেপে ধরে এবং শ্লীলতাহানির চেষ্টা করে। এ সময় মারধর করা হয় পরীর সঙ্গে থাকা জিমিকেও।