সিংগাইরে অসুস্থ্য ত্যাগী নেতার পাশে দেওয়ান সফিউল আরেফিন টুটুল

 

আবু বকর সিদ্দিক ঃঃ
মানিকগঞ্জের সিংগাইরে অসুস্থ্য ত্যাগী নেতা মদনের পাশে আা’লীগের কেন্দ্রীয় নেতা দেওয়ান সফিউল আরেফিন টুটুল। তার ব্যক্তিগত সমস্যার কারণে প্রত্যক্ষভাবে না হলেও পরোক্ষভাবে মোবাইল সংযোগ কিংবা লোক পাঠিয়ে খোাঁজ খবর নিচ্ছেন রীতিমত।

জানা গেছে, উপজেলা আওয়ামী লীগের প্রবীণ রাজনৈতিক নেতা,সফলতার সাথে দু:সময়ে টানা ২২ বছর তালেবপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতির দায়িত্ব পালন করেছেন। এছাড়া তিনি উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন দু’বার এবং বর্তমানে উপজেলা আওয়ামী লীগের সম্মানিত সদস্য হিসেবে দায়িত্ব পালন করছেন। দুর্দিনের পরীক্ষীত এই ত্যাগী নেতা আজ বার্ধক্যজনিত ও শারীরিক সমস্যায় হাসপাতালের বিছানায় শুয়ে আছেন।

তার অসুস্থতার খবর শুনে জনাব দেওয়ান সফিউল আরেফিন টুটুল (জাতীয় ক্রীড়া পুরষ্কার প্রাপ্ত ক্রীড়াবিদ ও ক্রীড়া সংগঠক এবং আ’লীগের সাবেক যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক) ভাইয়ের নির্দেশে তার ছোট ভাই বিশিষ্ট ব্যবসায়ী ও দানবীর দেওয়ান জাহিদ আহমদ টুলুর সহযোগিতায় বায়রা ইউনিয়ন আ’লীগের নেতা দেওয়ান মাহবুব আলম জুয়েল ও ত্যাগী নেতা বদরুল আলম বাদল এর মাধ্যমে সাভার স্পেশিয়ালাইজড হাসপাতালে গিয়ে নগদ পঞ্চাশ হাজার টাকা সহযোগিতা করেন। সেই সাথে তারা ঐ নেতার চিকিৎসা ও শরীরের বিভিন্ন খোঁজ খবর নেন।