সিংগাইরে জেলা প্রশাসক এসএম ফেরদৌসের বিদায় উপলক্ষ্যে সঙ্গীতানুষ্ঠান

 

মো.আজিজুল ইসলাম ঃঃ
মানিকগঞ্জের সুযোগ্য জেলা প্রশাসক জনাব এস এম ফেরদৌস এর পদোন্নতি পেয়ে দুদকের পরিচালক হয়েছেন। তাই চলছে তার বিদায় পর্ব। এ উপলক্ষে শনিবার ( ১৯ জুন,২০২১) সিংগাইর উপজেলা প্রশাসন ‘সাংস্কৃতিক সন্ধ্যা’র আয়োজন করেন।উক্ত অনুষ্ঠানে মানিকগঞ্জের জেলা প্রশাসক জনাব এসএম ফেরদৌসসহ তার সহধর্মিণী উপস্থিত ছিলেন।

আরো উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান জনাব আলহাজ্ব মুশফিকুর রহমাম খান হান্নান, উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব রুনা লায়লা,সহকারি কমিশনার (ভূমি)জনাব মেহের নিগার সুলতানা, মহিলা ভাইস চেয়ারম্যান শারমিন আক্তার,সিংগাইর উপজেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, উপজেলা শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক জনাব আনোয়ারা খাতুন,শিল্পকলা একাডেমির শিল্পীরাসহ বিভিন্ন শ্রেণির গণ্যমান্য ব্যক্তিবর্গ। জেলা প্রশাসক মহোদয় তার বক্তব্যে মানিকগঞ্জের সাথে তার গভীর ভালবাসার বিষয়টি সবার নিকটে উপস্থাপন করেন।

অনুষ্ঠানের প্রারম্ভে অতিথিবৃন্দের স্বাগত বক্তব্যে আসর জমে উঠে।এরপরই শুরু হয় সাংস্কৃতিক অনুষ্ঠান। শিল্পকলা একাডেমির শিল্পীদের চমৎকার সাংস্কৃতিক অনুষ্ঠানে আনন্দ ছন্দে মেতে উঠে দর্শকচিত্ত। শিল্পকলা একাডেমি শিল্পীদের অংশগ্রহণ শেষে জেলা প্রশাসক এসএম ফেরদৌস মহোদয় গান পরিবেশন করেন। তার গানে মুগ্ধ হয় সকলেই।

পরিশেষে জেলা প্রশাসক এসএম ফেরদৌস মহোদয়কে ফুলেল শুভেচ্ছার মাধ্যমে অনুষ্ঠানের পরিসমাপ্তি ঘটে।