সিংগাইরে জয়মন্টপে বাদী পক্ষের হামলায় জামিনপ্রাপ্ত আসামী খুন

 

নিজস্ব প্রতিনিধি ঃঃ
মানিকগঞ্জে সিংগাইরে জয়মন্টপে বাদী পক্ষের হামলায় জামিনপ্রাপ্ত আসামী খুনের ঘটনা ঘটেছে।

খোঁজ নিয়ে জানা গেছে,উপজেলার জয়মন্টপ ফকির পাড়ার নবা মাদবরের পুত্র ও স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী বুরহান ফকিরের কর্মী জুলহাস (৩৫) কে পূর্ব শত্রুতার জের ধরে বেপারী পাড়ার একটি সশস্ত্র গ্রুপ তাকে কুপিয়ে হত্যা করেছে। বুধবার (১২ জানুয়ারী) সন্ধ্যায় জয়মন্টপ নতুন বাসসট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটে।

ঐ দিন জয়মন্টপ বেপারী পাড়ার মজিবর ডাকাতের পুত্র ও বর্তমান চেয়ানম্যান ইঞ্জিনিয়ার শাহাদৎ হোসেনের কর্মী দুলাল(৪০) এর পক্ষ থেকে দায়ের করা মারামারির একটি মামলায় জামিনে আসে জুলহাস। জামিনে আসার পর সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে জয়মন্টপ নতুন বাসস্ট্যান্ড এলাকায় দুলাল গংরা সশস্ত্র আবস্থায় জুলহাসের উপর হামলা চালায়। কুপিয়ে জখম করে জুলহাসকে। গুরুতর আহত জুলহাসকে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করে। মর্মান্তিক এ ঘটনায় জখমের শিকার হয়েছে শহীদুল নামের আরো এক রাজনৈতিক নেতা। ঘটনার পর থেকেই পুলিশ ঘটনাস্থলে শক্ত অবস্থান নিয়েছে। উত্তেজনা ঠেকাতে এলাকায় টহল জোরদার করা হয়েছে।

এ ব্যাপারে ওসি সফিকুল ইসলাম মোল্লা বলেন, এ ব্যাপারে মজিবর নামে একজনকে আটক করা হয়েছে। জড়িতদের আসামী করে থানায় মামলা হয়েছে।