সিংগাইরে ধল্লার ৬ নং ওয়ার্ডের ইউপি সদস্য সাইফুল হ্যাট্রিক করতে যাচ্ছেন

 

সংবাদ জমিন, অনলাইন ডেস্ক ঃঃ
ইউনিয়ন পরিষদ নির্বাচনের তফসিল অনুযায়ী আগামী ১১নভেম্বর ২য় ধাপের নির্বাচনকে কেন্দ্র করে মানিকগঞ্জের সিংগাইর উপজেলার ধল্লা ইউনিয়নে বইছে নির্বাচনী আমেজ। এতে প্রচারণায় সম্ভাব‍্য চেয়ারম্যান প্রার্থীদের চেয়ে কোন অংশে পিছিয়ে নেই সদস্য (মেম্ভার) প্রার্থীরা। এ উপলক্ষে শুক্রবার (৮ অক্টোবর ) বিকেল ৪ টার দিকে প্রার্থিতা ঘোষণা এবং ওয়ার্ডের সকলের সমর্থন চেয়ে গণ্যমান্যন‍্য ব‍্যাক্তিদের সমন্বয়ে আলোচনা সভা করেছেন ৬নং ওয়ার্ডের বিগত দু’বারের নির্বাচিত সদস্য মো.সাইফুর রহমান খান। এবারো তিনি শক্তিশালী প্রার্থী। সুষ্ঠু নির্বাচনে তিনি হ্যাট্রিক করতে যাচ্ছেন।

এদিন নয়াপাড়া মডেল একাডেমি এন্ড হাইস্কুল মাঠে মো.রিয়াজুল হক মিয়া বি.এস.সি এর সভাপতিত্বে ও মো. সাইফুল ইসলাম তানভীরের সঞ্চালনায় অন‍্যান‍্যদের মধ্যে বক্তব্য রাখেন, ধল্লা ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও সিংগাইর প্রেসক্লাবের সভাপতি মো.কোহিনুর ইসলাম রাব্বি, মো. মোকবুল হোসেন, স্থানীয় বাসিন্দা মো.হাফেজ উদ্দিন মোল্লা, মো.সারোয়ার হোসেন ও মো.শাহাদৎ হোসেন।

এ বিষয়ে সদস্য (মেম্ভার) প্রার্থী মো.সাইফুর রহমান খান তার বক্তব্যে উপস্থিত সকলের উদ্দেশ্য বলেন, বিগত দুই বার আপনাদের ভোটে নির্বাচিত হয়ে যেভাবে আপনাদের পাশে থাকার চেষ্টা করেছি আপনারা যদি আমাকে ৩য় বারের মতো আবারও সুযোগ দেন তাহলে আশা করি এর চাইতে আপনাদের জন্য আরও ভালো কিছু করতে পারবো ইনশাআল্লাহ।