সিংগাইরে বায়রার নয়াবাড়িতে ডাকাতি : স্বর্ণঅলংকার লুটপাট

 

সংবাদ জমিন রিপোর্ট ঃঃ
মানিকগঞ্জের সিংগাইর উপজেলার বায়রা ইউনিয়নের নয়াবাড়ি গ্রামের মৃত মোঃ ছমির আলীর বাড়িতে ১৩ মার্চ সন্ধ্যা আনুমানিক সাড়ে সাতটা থেকে আটটার মধ্যে পরিবারের সবাইকে জিম্মি করে ডাকাতির ঘটনা ঘটে।

ঐ বাড়ির একমাত্র পুত্রবধু মোসাঃ রাজিয়া বেগম বিনতে রাজ্জাক(২৫) বলেন, প্রতিদিনের ন্যায় সন্ধ্যার আগে কাজ কর্ম সেরে বাচ্চাকে দুধ খাওয়াচ্ছিলেন তিনি। হঠাৎ ৪-৫ জনের একটি ডাকাত দল দেশীয় অস্ত্র নিয়ে ঘরে প্রবেশ করে এবং বাহিরের বৈদ্যুতিক বাল্প ভেঙ্গে ফেলে অন্ধকার করে দেয় ও তার মুখ চেপে ধরে গলায় দা ধরে রেখে পড়নে থাকা একজোড়া কানের দুল,একটা চেইন ছিনিয়ে নেয়। স্বর্নের ওজন আনুমানিক এক থেকে দেড় ভরি। অস্ত্রের মুখে সবাইকে জিম্মি করে এবং ঘরে যা আছে বের করে দিতে বলে। এ সময়ে প্রতিবেশীরা বিষয়টা বুঝতে পারলে ডাকাতদের ধাওয়া করে এবং ডাকত দল পালিয়ে যেতে সক্ষম হয়। তারা ডাকাতদের চিনতে পেরেছে কিনা জানতে চাইলে জানায়, কাউকেই চিনতে পারেনি তারা। তবে পরিবারের পক্ষ থেকে সিংগাইর থানায় অভিযোগ করা হয়েছে।

এদিকে এলাকাবাসী জানায়, নয়াবাড়িতে প্রচুর মাদক বিক্রী হচ্ছে, দিন দিন মাদক সেবনকারীর সংখ্যা অস্বাবিক ভাবে বেড়েই চলেছে। সন্ধ্যা হলেই এলাকাবাসী আতংকের মধ্যে থাকে। নাম প্রকাশ না করার শর্তে এক ব্যক্তি জানিয়েছেন, মাদক সেবন কারীরা এমন ডাকাতির ঘটনা ঘটিয়ে থাকতে পারে। সূত্র- ফেসবুক