সিংগাইরে সায়েস্তার স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আব্দুল হালিমের গণজোয়ার

 

নিজস্ব প্রতিনিধি ঃঃ
মানিকগঞ্জের সিংগাইরে সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে সায়েস্তা ইউনিয়নের স্বতন্ত্র প্রার্থী হলেন ব্যবসায়ী আব্দুল হালিম। জনগণের দাবির মুখে তিনি স্বতন্ত্র প্রার্থী হিসেবে চেয়ারম্যান পদে মনোনয়ন জমা দেন। তিনি স্বতন্ত্র প্রার্থী হওয়ার পর ভোটার সাধারণ স্বস্তি প্রকাশ করেছেন।
জানা গেছে, ব্যবসায়ী আব্দুল হালিম জনবান্ধব নেতা। সায়েস্তার সর্বত্র তিনি জনপ্রিয়। জনগণের কাছের এ মানুষটি সবার কাছেই আপন। গরীব-দুঃখী, মেহনতি মানুষের আশ্রয়স্থল হচ্ছে ব্যবসায়ী আব্দুল হালিম। ২৭ অক্টোবর মনোনয়ন প্রত্যাহারের শেষ দিন অতিক্রান্ত হওয়ার পর ভোটার সাধারণ যখন জানতে পারলেন তিনি মনোনয়ন প্রত্যাহার করেননি, আর তখন থেকেই শুরু হয়ে গেছে তার গণজোয়ার।

নম্র, ভদ্র, বিনয়ী ব্যবসায়ী আব্দুল হালিম আনুষ্ঠানিকভাবে তার প্রচারাভিযান শুরু করেছেন। ঐ এলাকার একাধিক ভোটার মোবাইল ফোনে সংবাদ জমিনকে জানান, দলীয় প্রতীক নিয়ে আসলেই গণজোয়ার সৃষ্টি করা যায় না। গণজোয়ার সৃষ্টি করতে গেলে মানুষকে ভালবাসতে হয়, এলাকার উন্নয়ন করতে হয়। হালিম হচ্ছে জনগণের বন্ধু। ১১ নভেম্বরে তা আমরা প্রমাণ করে দেব। হালিম জানান, জনগণই সকল ক্ষমতার উৎস। আর এ জনগণের জন্য আমি যে কোন ত্যাগ শিকার করতে প্রস্তুত। ১১ নভেম্বরের নির্বাচনে বিজয়ের ব্যাপারে আমি শতভাগ আশাবাদী।