সিংগাইরে স্কুল ছাত্র হত্যার ঘটনায় ছুরি অটো বাইক উদ্ধারসহ ৩ জন গ্রেফতার

 

কোহিনূর ইসলাম রাব্বি ঃঃ
মানিকগঞ্জের সিংগাইরে মমৃান্তিকভাবে চালক ও স্কুল ছাত্র খুনের ঘটনায় সোমবার (১৯ জুলাই) দিবাগত গভীর রাতে অভিযান চালিয়ে তথ্য প্রযুক্তির সহায়তায় সাভারের তেঁতুলঝোড়া এলাকা থেকে ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হলো, হবিগঞ্জের দেওগা গ্রামের রশিদের পুত্র ও বর্তমানে উপজেলার চরউলাইল গ্রাম নিবাসী আউয়াবিন মিয়া (২০), বরিশালের সারসী গ্রামের নূরু মুন্সির পুত্র সাগর (১৯) ও ঝালকাঠির রায়াপুর গ্রামের বাবুল খলিফার পুত্র মোঃ হোসেন।

অপরদিকে চরউলাইল এলাকার অদূরবর্তী ফাঁকা চকে ফোর্ডনগর গ্রামের সৌদি প্রবাসী গোলাম আলীর স্কুল পড়ুয়া পুত্র ও বাইক চালক সোহান (১৬) কে গলা কেটে হত্যা করে অটো বাইকটি ছিনিয়ে নেয়ার সময় হত্যাকাজে ব্যবহৃত রক্তাক্ত ছুরি উদ্ধার করেছে পুলিশ। সেই সাথে উদ্ধার করা হয়েছে অটোবাইকটিও। পুলিশ জানায়, গ্রেফতারকৃতরা চালককে নির্মমভাবে খুনের কথা স্বীকার করেছে।

এদিকে মানিকগঞ্জ জেলার পুলিশ সুপার মোঃ গোলাম আজাদ খানের নির্দেশে, এএসপি (সিংগাইর সার্কেল) মোহা. রেজাউল হক, ওসি সফিকুল ইসলাম মোল্যা ও পুলিশ পরিদর্শক (তদন্ত) আবুল কালামে, এসআই মোঃ আব্দুর রহিমসহ সঙ্গীয় ফোর্স ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ ব্যাপারে নিহত চালকের মা বাদী হয়ে দোষীদের আসামী করে সিংগাইর থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।