সিংগাইরে ১০ জুয়াড়ীকে গ্রেফতার করেছে থানা-পুলিশ

 

কোহিনূর ইসলাম রাব্বি ঃঃ

মানিকগঞ্জের সিংগাইরে ১০ জুয়াড়ীকে গ্রেফতার করেছে থানা-পুলিশ।

জানা গেছে, শুক্রবার (৩০ জুলাই) ০০.৫৫ ঘটিকার সময় সিংগাইর সার্কেলের সহকারী পুলিশ সুপার মোহাঃ রেজাউল হকের নেতৃত্বে অত্র থানার অফিসার ইনচার্জ সফিকুল ইসলাম মোল্লা, থানার ইন্সপেক্টর(তদন্ত) আবুল কালাম পিপিএম ও অন্যান্য অফিসারদের নিয়ে উপজেলার ধল্লা ইউনিয়নের চর উলাইল গ্রামের মোঃ মোকলেছ (৩০) এর বাড়িতে অভিযান চালিয়ে ঐ ১০ জুয়াড়ীকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত জুয়াড়ীরা হলো ধল্লা খানপাড়া গ্রামের মৃত তারা মিয়ার পুত্র মোঃ আব্বাস মিয়া (৪৮), ফোর্ডনগর গ্রামের মৃত আঃ লতিফ খানের পুত্র মোঃ দেলোয়ার হোসেন খান (৫৮),মৃত ফজলুর রহমান খানের পুত্র মোঃ বাবুল খান (৫০), সাহের মোল্লার পুত্র মোঃ রনি মোল্লা (২০),ধল্লা লক্ষিপুর গ্রামের মৃত তারা মিয়া পুত্র মোঃ মজিবর রহমান (৫০), মৃত আলাউদ্দিনের পুত্র মোঃ শাহ আলম (৩০), নয়ন মিয়ার পুত্র মোঃ ফিরোজ কবির(৩১), লিয়াকত আলীর পুত্র আঃ হালিম (৩০), চরউলাইল গ্রামের কফিল উদ্দিনের পুত্র মোঃ মজিবর (৩০) ওমৃত হযরত আলর পুত্র মোতালেব হোসেন (৪০) কে গ্রেফতার করে।

এ সময় পুলিশ তাদের কাছ থেকে দুই সেট প্লেইং কার্ড, নগদ ৩৬,৫৫০টাকা উদ্ধার করেন। আসামীদের বিরুদ্ধে জুয়া আইনে মামলা রুজু করা হয়েছে এবং আসামীদেরকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।