সিংগাইর পৌরসভার মেয়র বাশারের সাথে সাংবাদিকদের মতবিনিময়

 

স্টাফ রিপোর্টার ঃঃ
মানিকগঞ্জের সিংগাইর পৌরসভার নবনির্বাচিত মেয়র আবু নাঈম মোঃ বাশারের সাথে সাংবাদিকদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১ এপ্রিল) বিকাল ৫টা দিকে পৌরসভা কার্যালয়ের সভা কক্ষে এ সভা অনষ্ঠিত হয়।

এ মত বিনিময় সভায় মেয়র আবু নাঈম মো.বাশার পৌরসভার চিত্র তুলে ধরে বলেন,২০০১ সালে পৌরসভা প্রতিষ্ঠিত হওয়ার পর থেকে অবহেলিত ও পৌরবাসী সুবিধা বঞ্চিত রয়েছেন। আমি ২৮ ফেব্রুয়ারি নির্বাচনে নির্বাচিত হয়েছি। ২২ মার্চ শপথ নিয়ে ২৩ মার্চ দায়িত্ব গ্রহন করি।এরপর থেকে আমার পৌরসভার কি কি অসুবিধা আছে চিহ্নিত করেছি। রাস্তা ঘাট,ড্রেনেজ ব্যবস্থা,যাননজট নিরসন,বিশুদ্ধ পানি,সড়ক বাতি,বাজার ঘাটসহ সকল ক্ষেত্রে পৌরবাসীর সুবিধা নিশ্চিত করব ইনশাল্লাহ্। তার জন্য আপনারা যারা সাংবাদিক আছেন, তাদের সহযোগিতা আমার একান্ত প্রয়োজন। তিনি আরও বলেন, যে কোন পরার্মশ দিয়ে আমাকে সহযোগিতা করবেন। সাংবাদিকরাও বিভিন্ন সমস্যা তুলে ধরেন এবং সেগুলোও দ্রুততম সময়ের মধ্যে সমাধানের আশ্বাস দেন তিনি।

এ সময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ সাংবাদিক সমিতির মানিকগঞ্জ জেলা শাখার সভাপতি মানবেন্দ্র চক্রবর্তী,সিংগাইর প্রেসক্লাবের সভাপতি মো:কোহিনূর ইসলাম রাব্বি,সহসভাপতি মো.সিরাজুল ইসলাম,সাধারণ সম্পাদক মাসুম বাদশা,কোষাধ্যক্ষ মো.সোহরাব হোসেন,সদস্য মুহ.মিজানুর রহমান,আতাউর রহমান,মোহাম্মদ আলী রিপন,মো.রকিবুল হাসান বিশ্বাস,মো.সাইফুল ইসলাম,হাবিব মোল্লা,ইয়াকুব মোল্লা,মোস্তাক আহমেদ,আব্দুল্লাহ আল মামুন, কাউন্সিলর মাহফুজ সরকার,মো.আতাউর রহমান,সচিব মো.তায়েব আলী, সহকারী প্রকৌশলী (ভারপ্রাপ্ত) সফি মাহমুদ,উপ সহকারী মো.আব্দুল বাতেন,পৌরসভা সার্ভিস এসোসিয়েশন সভাপতি মো.সাইদুর রহমান ও আনিছুর রহমানসহ কর্মকর্তা কর্মচারীবৃন্দ।