সুনামগঞ্জে বাড়ির সীমানা নিয়ে বিরোধে যুবলীগ নেতা খুন

 

দিরাই (সুনামগঞ্জ) প্রতিনিধি ঃঃ
সুনামগঞ্জের দিরাইয়ে বসতবাড়ির সীমানা নিয়ে পূর্ব বিরোধের জেরে প্রতিপক্ষের ছুরিকাঘাতে মো. লেচু মিয়া (৩০) নামে এক যুবলীগ নেতা নিহত হয়েছেন। তিনি দিরাই উপজেলার তাড়ল ইউনিয়নের ভাটি ধল গ্রামের মৃত হামিদ আলীর ছেলে ও ইউনিয়নের ১নং ওয়ার্ড যুবলীগের সভাপতি।

গতকাল তাড়ল ইউনিয়নের ধল বাজারে এ ঘটনা ঘটে। ঘটনার পর লেচু মিয়াকে মুমূর্ষু অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে দিরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। প্রাথমিক চিকিৎসা শেষে দিরাই হাসপাতাল কর্তৃপক্ষ সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় বেলা ৩টার দিকে তিনি মৃত্যুবরণ করেন।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, বাড়ির সীমানা নিয়ে প্রতিবেশী জেন্টু মিয়া গংয়ের সঙ্গে পূর্ব বিরোধ ছিল নিহত যুবলীগ নেতার। ঘটনার দিন সকালে এ নিয়ে দুপক্ষের মধ্যে বাকবিতণ্ডা হয়। এর জেরে গতকাল বেলা ১১টার দিকে স্থানীয় ধল বাজারে একটি সেলুনে লেচু মিয়ার ওপর হামলা চালায় জেন্টু ও তার সহযোগীরা।

এ সময় জেন্টু মিয়ার ছুরিকাঘাতে ঘটনাস্থলে লুটিয়ে পড়েন লেচু মিয়া। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে দিরাই থানা পুলিশ। দিরাই থানার অফিসার ইনচার্জ আজিজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘাতকদের গ্রেপ্তারে পুলিশ সর্বাত্মক চেষ্টা চালাচ্ছে।