স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীতে সিংগাইর সরকারি উচ্চ বিদ্যালয়ের আয়োজনে বর্ণাঢ্য শোভাযাত্রা

 

নিজস্ব প্রতিনিধি ঃঃ
সিংগাইরে মহান বিজয় দিবস ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে নানা আয়োজনের মধ্য দিয়ে আনন্দঘন পরিবেশে মুক্তিযুদ্ধের চেতনা আর দারিদ্র,ক্ষুধা,সন্ত্রাস,মাদক ও দুর্নীতিমুক্ত দেশ গড়ার প্রত্যয়ে যথাযোগ্য মর্যাদার সাথে পালিত হয়েছে ৫০তম বিজয় দিবসটি।মহান বিজয় দিবসটি পালন উপলক্ষে উপজেলা প্রশাসন বর্ণাঢ্য শোভাযাত্রা,মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা,কুচকাওয়াজ,ডিসপ্লে,আলোচনা সভা,সাংস্কৃতি অনুষ্ঠান,মুক্তিযুদ্ধ বিষয়ক আলোকচিত্র প্রদর্শনী,চিত্রাঙ্কন প্রতিযোগিতাসহ নানা অনুষ্ঠানের আয়োজন করে।

কুচকাওয়াজ ও ডিসপ্লেতে ১ম স্থান অর্জন করে সিঙ্গাইর সরকারি উচ্চ বিদ্যালয়। স্বাধীনতা যুদ্ধে শহীদ সকল বীর সেনাদের স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পঞ্জলী অর্পন করে বীর সেনাদের প্রতি সম্মান প্রদর্শন করে বিনম্র শ্রদ্ধা জানান সিংগাইর পৌরসভা, সিঙ্গাইর সরকারি কলেজ, সিংগাইর সরকারি উচ্চ বিদ্যালয়,সিঙ্গাইর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়,উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতি,ডোনার এসোসিয়েশন অব সিঙ্গাইর, সিঙ্গাইর বাজার বনিক সমিতি ,বেসরকারি সংস্থা ব্রাক,সিসিডিবি, বাংলাদেশ স্কাউটস সিঙ্গাইর উপজেলাসহ বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক ও পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ।

এ দিবসটি উপলক্ষে এক বর্ণাঢ্য শোভাযাত্রার আয়োজন করে সিংগাইর সরকারি উচ্চ বিদ্যালয় । শোভাযাত্রায় উপস্থিত ছিলেন বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক একেএম আরিফুর রহমান,বিদ্যালয়ের শারীরিক শিক্ষা শিক্ষক, সভাপতি শারীরিক শিক্ষাবিদ সমিতি ও উপজেলা স্কাউট লিডার স্কাউটার মো. আলতাফ হোসেন,উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক শাজাহান দুলাল, সিনিয়র শিক্ষক মো. আবুল হোসেন,তপন কুমার সাহা,আজিজুর রহমান বাদশা,হারুন অর রশিদ,মোহাব্বত হোসেন,সুবল চন্দ্র শাহিন আক্তার,শারমিন সুলতানা,রীনা দাস,আব্দুল খালেক। আরো উপস্থিত ছিলেন মো. ফরিদ,মো.আলোক হোসেন,মো.জিল্লুর,শামীম খান,এনামুল হক,মো.রফিক,মোল্লা জাহাঙ্গীর,সিরাজুল ইসলাম,মামুন শেখ,মো.ছেনুদ্দিন,মো.আতাউর রহমান প্রমুখ। শপথবাক্যপাঠসহ মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্যদিয়ে শেষ হয় মহান বিজয় দিবসটি।