সড়ক দুর্ঘটনায় আহত মানসিক ভারসাম্যহীন সেই আহত মহিলার পাশে পৌর মেয়র !

 

 

মোঃ সাইফুল ইসলাম সিংগাইর (মানিকগঞ্জ) ঃঃ
মানিকগঞ্জের সিংগাইর পৌরসভায় সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত মানসিক ভারসাম্যহীন অজ্ঞাত সেই মহিলার পাশে দাঁড়িয়েছেন পৌরমেয়র আবু নাঈম মোঃ বাশার । তার মানবিক এ কাজটি নিয়ে ইতিমধ্যে সামাজিক মাধ্যমে রীতিমত সামাজিক মাধ্যমে তোলপাড় শুরু হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, পরিচয় বিহীন ৪০ বয়সী মানসিক ভারসাম্যহীন মহিলা কয়েক মাস ধরে পৌরসভার কাশেম নগর এলাকার বিভিন্ন সড়কে ঘুরাঘুরি করে আসছিল। সে কারও সাথে কখনও কোন কথাবার্তাও বলত না । কোন কিছু জিজ্ঞেস করলে চুপচাপ থাকতেন ।

শুক্রবার (৩০ জুলাই) সকালে সে কাশেমনগর বাসস্ট্যান্ড এলাকায় কে বা কার গাড়িতে দুর্ঘটনায় গুরুতর আহত হয় । পৌরমেয়র ঐ সংবাদটি পাওয়ার সঙ্গে সঙ্গে কাশেমনগর বাসস্ট্যান্ডে ছুঁটে চলে যান। তিনি নিজেই একটি ভ্যান গাড়ি ভাড়া করে ঐ পরিচয় বিহীন আহত মহিলা পাগলকে উদ্ধার করে উপজেলা সরকারি হাসপাতালে ভর্তি করেন । এ সময় তার সাথে ছিলেন ঐ ওয়ার্ড এর কাউন্সিলর সামসুল ইসলাম। এ সংবাদ লেখা পর্যন্ত তার সুচিকিৎসা চলছিল।

পৌরমেয়র আবু নাঈম মোঃ বাশার বলেন,মানুষ মানুষের জন্য, একজন মানুষ হিসেবে মানুষের সেবা করাই আমার কাজ । পরিচয় বিহীন আহত মানসিক ভারসাম্যহীন মহিলাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে, তার যদি কোন আত্মীয় কিংবা হৃদয়বান ব্যক্তি থাকেন, তাহলে আমার সাথে তারা যেন দয়া করে যোগাযোগ করেন।