২ বছর সততার সাথে দায়িত্ব পালনের চেষ্টা করেছি : ইউএনও আশরাফুল আলম, সাটুরিয়া,মানিকগঞ্জ

 

মানিকগঞ্জ ব্যুরো ঃঃ
অবশেষে স্মৃতিঘেরা মানিকগঞ্জের সাটুরিয়া থানার ইউএনও আশরাফুল আলম ভারাক্রান্ত চিত্তে অন্যত্র চলে গেলেন। সবাইকে বিদায় জানালেন সামাজিক মাধ্যমে পোস্ট দিয়ে।

তিনি বলেন,২বছর ১৫ দিন ইউএনও হিসেবে পাশে থেকে আপনাদের সেবা দেয়ার চেষ্টা করেছি। দুই বছর পনেরো দিনের এই কার্যকালে আমি চেষ্টা করেছি আমার দায়িত্বের প্রতি সত্যনিষ্ঠ থাকতে। করোনা মহামারী, বন্যাত্রাণ সহ অন্যান্য দায়িত্বপালনে চেষ্টা করেছি অর্পিত দায়িত্ব পালনে। এই কর্মকালে সকলের যে সহযোগিতা পেয়েছি তা অভূতপূর্ব।

কৃতজ্ঞতা প্রকাশ করছি মাননীয় মন্ত্রী আলহাজ্ব জাহিদ মালেক এমপি মহোদয়ের প্রতি সকল কাজে অনুপ্রেরণা দেবার জন্য। জেলাপ্রশাসক স্যারের প্রতি কৃতজ্ঞতা আমার উপর আস্থা রাখা এবং সকল প্রকারের সহযোগিতা করার জন্য। কৃতজ্ঞতা জানাচ্ছি উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট আব্দুল মজিদ ফটো মহোদয়ের প্রতি একসাথে টিম হয়ে কাজ করার জন্য। টিম সাটুরিয়ার সকল অফিসারের প্রতি বিশেষ কৃতজ্ঞতা একসাথে মিলে কাজ করার জন্য। সর্বোপরি সাটুরিয়ার সকল জনসাধারণের প্রতি কৃতজ্ঞতা সকল বিষয়ে আমার উপর আস্থা রাখার জন্য। আপনাদের সহযোগিতা আমার দায়িত্বপালনের পথ সুগম করেছিল।

যদি কোন ভুলভ্রান্তি হয়ে থাকে, কারো মনে যদি আঘাত দিয়ে থাকি তার জন্য ক্ষমাপ্রার্থী। আমার ভবিষ্যৎ কর্মজীবন , ব্যক্তিগত ও সামাজিক জীবনের জন্য আপনাদের দোয়া কামনা করি।