৯৯৯- এ ফোন দিয়ে ডা. মুরাদের হাত থেকে রক্ষা পেল স্ত্রী জাহানারা

 

সংবাদ জমিন, অনলাইন ডেস্ক ঃঃ
তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী পদ থেকে পদত্যাগ করা জামালপুর-৪ আসনের সংসদ সদস্য ডা. মুরাদ হাসানের বিরুদ্ধে মারধরের অভিযোগ এনে পুলিশের সহায়তা চেয়েছেন তার স্ত্রী ডা. জাহানারা এহসান। জাতীয় জরুরি সেবা ৯৯৯-তিনি ফোন করলে পুলিশ তাকে ধানমন্ডির বাসা থেকে উদ্ধার করেছে।

পুলিশ জানিয়েছে, ধানমন্ডি থানায় এ বিষয়ে একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন ডা. জাহানারা এহসান। এর পরিপ্রেক্ষিতে এ ঘটনায় একটি সাধারণ ডায়েরি (জিডি) দায়ের করা হচ্ছে। বৃহস্পতিবার (৬ জানুয়ারি) বিকেলে নিজ বাসায় ডা. মুরাদ হাসানের হাতে মারধরের শিকার হওয়ার অভিযোগ আনেন তার স্ত্রী জাহানারা এহসান।

ধানমন্ডি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকরাম আলী মিয়া সারাবাংলাকে বলেন, ৯৯৯ থেকে কল পেয়ে সাবেক প্রতিমন্ত্রী মুরাদ হাসানের ১৫ নম্বর সড়কের বাসায় পুলিশ পাঠানো হয়েছিল। স্বামীর বিরুদ্ধে নির্যাতন ও প্রাণনাশের হুমকির অভিযোগ জানান তিনি। তাকে থানায় নিয়ে আসা হয়েছে।

ওসি বলেন, এ ঘটনায় ডা. জাহানারা লিখিত অভিযোগ করেছেন। এর পরিপ্রেক্ষিতে একটি জিডি দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে। জিডি পরবর্তী তদন্ত শেষে আইনি ব্যবস্থা নেওয়া হবে। তথ্য সূত্র-আমার সময়